বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-BANBEIS Job Circular 2024: রিসেন্ট ০২টি শূণ্যপদে জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো শিক্ষা মন্ত্রণালয়াধীন বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস) এর আওতায় “এস্টাবলিশমেন্ট অব ১৬০টি উপজেলা আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন (ইউআইটিআরসিই)(ফেজ-২)” প্রকল্পে শুধুমাত্র প্রকল্প বাস্তবায়ন মেয়াদের জন্য নিম্নবর্ণিত পদ অস্থায়ীভাবে পুরণের নিমিত্ত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রকাশিত বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারে বাংলাদেশী নাগরিকগনের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। প্রার্থীদেরকে বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারের সকল শর্তাবলী মেনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারে উল্লেখিত সকল তথ্য মেনে প্রার্থীদেরকে আবেদন করার জন্য বলা যাচ্ছে। বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারে আবেদন করার সকল কারো সাথে ব্যাক্তিগতভাবে কারো সাথে লেনদেন করবেন না।

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সম্প্রতি বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলার প্রকাশিত হয়েছে। চাকরি আগ্রহী প্রার্থীগন তাদের যোগ্যতা অনুযায়ী পদের বিবরণ দেখে কাক্ষিত পদ বেছে নিন। পরবর্তীতে যথাযথ শর্তাবলী মেনে আবেদন প্রক্রিয়া শুরু করুন। নিচে নিম্নে নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, বেতন স্কেল, আবেদন প্রক্রিয়া ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হয়েছে। আবেদন সংক্রান্ত আরও তথ্য জানতে বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারটি দেখুন। সকল প্রকার সরকারি, বেসরকারি, কোম্পানি, এনজিও প্রতিষ্ঠানসমূহের চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ফেসবুক পেইজে যুক্ত হন- ফেসবুক

এক নজরে বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগের সংক্ষিপ্ত বিবরণ

  1. প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো
  2. চাকরির ধরন: সরকারি চাকরি
  3. আবেদনযোগ্য জেলা: বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলা
  4. পদ সংখ্যা: ০১ টি
  5. মোট নিয়োগ সংখ্যা: ০২ জন
  6. প্রার্থীর বয়স: সর্বোচ্চ ১৮-৩০ বছর
  7. আবেদনের মাধ্যম: ডাকযোগ
  8. আবেদনের সময়সীমা: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ইং
  9. প্রাতিষ্ঠানিক ওয়েবসাইট: https://banbeis.teletalk.com.bd/

পদের বিবরণ

শর্তাবলী

  • নিজ হস্তে লিখিত দরখাস্তে আবেদনকারীর নাম, পিতা/স্বামীর নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, জন্ম তারিখ, জাতীয়তা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে এবং সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ৩ (তিন) কপি সত্যায়িত ছবি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র, ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্র এবং শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত অনুলিপিসহ আবেদনপত্র নির্ধারিত সময়ের মধ্যে প্রেরণ করতে হবে।
  • নিয়োগের ক্ষেত্রে সরকারের প্রচলিত বিধি-বিধান যথাযথ প্রতিপালন করা হবে।
  • সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অনুরুপ আবেদনপত্র নির্ধারিত তারিখের পর প্রাপ্ত হলে তা বাতিল বলে গণ্য হবে। এ ক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না। সরকার নির্ধারিত কোটায় চাকুরির যোগ্যতা সংক্রান্তে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্রের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে।
  • প্রার্থীকে আবেদনপত্রের খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনকারী নির্বচনী পরীক্ষায় অংশ গ্রহণের জন্য যে ঠিকানায় পরীক্ষাদির প্রবেশ পত্র পেতে চান প্রাপকের সেই ঠিকানা সম্বলিত ১০ (দশ) টাকা মূল্যমানের ডাক টিকিটযুক্ত একটি ফেরত খাম আবেদপত্রের সংগে সংযুক্ত করে দিতে হবে।
  • সরাসরি সাকুল্য বেতনে শুধুমাত্র প্রকল্প মেয়াদের জন্য নিয়োগ করা হবে।
  • লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • আবেদনপত্র বাছাই ও নিয়োগের ক্ষেত্রে নিয়োগ কমিটির সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

আবেদন প্রক্রিয়া

আবেদনপত্র প্রকল্প পরিচালক, এস্টাবলিশমেন্ট অব ১৬০টি উপজেলা আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন (ইউআইটিআরসিই) (ফেজ-২) বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস) শিক্ষামন্ত্রণালয়, ১ জহির রায়হান রোড (পলাশী-নীলক্ষেত), ঢকা-১২০৫ ঠিকানায় অবশ্যই ডাকযোগে আগামী ২৯/০৯/২০২৪ তারিখ বিকাল ৫.০০ টার মধ্যে পৌছাতে হবে। নির্ধারিত তারিখ ও সময়ের পর প্রাপ্ত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।

অফিসিয়াল সার্কুলার দেখুন

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

তথ্য সূত্রঃ ২৮ আগস্ট ২০২৪ ইং-বাংলাদেশ প্রতিদিন।

আবেদন শুরুঃ চলছে

সময়সীমাঃ ২৯ সেপ্টেম্বর ২০২৪ ইং

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ ২০২৪

যদি আপনি একজন চাকরি আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত চলমান সকল চাকরির খবরগুলা দেখতে পারেন। সারা বাংলাদেশের সকল সরকারি, কোম্পানী, এনজিও, ব্যাংক ইত্যাদি প্রতিষ্ঠানসমূহের চাকরির খবর আমাদের ওয়েবসাইটে প্রতিদিন আপডেট করে থাকি। তাই খবরগুলো সবার আগে পেতে নিয়মিত ভিজিট করুন হটজবসবিডি ডটকম এই ওয়েবসাইটটি। আপনার প্রয়োজনে আমাদের ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখুন। বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ ২০২৪ সার্কুলারের সম্পূর্ণ পোষ্টটি শুরু থেকে শেষ পর্যন্ত দৈর্য্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ সম্পর্কিতঃ বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো নিয়োগ, পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস) ফরম, ব্যানবেইস নিয়োগ, বাংলাদেশ শিক্ষাতথ্য ও পরিসংখ্যান ব্যুরো (ব্যানবেইস) নিয়োগ, BANBEIS Job Circular, banbeis teletalk, banbeis circular, banbeis apply

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top