টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (TMSS Job Circular 2024): সম্প্রতি ০৯ জন প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে টিএমএসএস। টিএমএসএস মেডিকেল কলেজ, টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল এবং টিএমএসএস ক্যানসার সেন্টার, বগুড়া টিএমএসএস গ্র্যান্ড হেল্থ সেক্টর কর্তৃক পরিচালিত। এই প্রতিষ্ঠানসমূহে জনবল নিয়োগের উদ্দেশ্যে দক্ষতা ও অভিজ্ঞতাসম্পন্ন আগ্রহী প্রার্থীগণের নিকট হতে নিম্নবর্ণিত পদসমূহের জন্য আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। বাংলাদেশ এবং দক্ষিণ এশিয়ার একটি শীর্ষস্থানীয় মহিলা নেতৃত্বাধীন বেসরকারি সংস্থা হিসেবে খ্যাত টিএমএসএস। এটি বগুড়া জেলা পুন্ড্র রাজ্যের প্রাচীন সভ্যতা থেকে উদ্ভূত দক্ষিণ এশিয়ার ঐতিহাসিক ও সাংস্কৃতিক রাজধানী হিসেবে পরিচিত। এই সংস্থাটি ১৯৬৪ টি সালে প্রতিষ্ঠিত হয়েছিল। ১৯৮০ সালে বাংলাদেশের বগুড়ায় এটি সংস্কার করা হয়েছিল। বর্তমানে এই সংস্থাটিতে জনবল নিয়োগের লক্ষ্যে টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলার প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। সকল প্রকার সরকারি, বেসরকারি, কোম্পানি, এনজিও প্রতিষ্ঠানসমূহের চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওফিসিয়াল ফেসবুক পেইজে যুক্ত হন- ফেসবুক

প্রতিষ্ঠানের নামটিএমএসএস
চাকরির ধরনকোম্পানির চাকরি
আবেদনযোগ্য জেলাসকল জেলা
পদ সংখ্যা০৭ টি
মোট নিয়োগ সংখ্যা০৯ জন
প্রার্থীর বয়সপদ অনুসারে ভিন্ন ভিন্ন
আবেদনের মাধ্যমডাকযোগ
আবেদনের সময়সীমা২৯ জুন ২০২৪ ইং
প্রাতিষ্ঠানিক ওয়েবসাইটhttps://tmss-bd.org/

পদের বিবরণ (টিএমএসএস)

টিএমএসএস-এ চাকরি আগ্রহী প্রার্থীগন তাদের যোগ্যতা অনুযায়ী নিচে দেওয়া পদের বিবরণ দেখে কাক্ষিত পদ বেছে নিন, এবং যথাযথ শর্তাবলী মেনে আবেদন প্রক্রিয়া শুরু করুন। নিম্নে পদের নাম, পদ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, প্রার্থীর বয়স, অভিজ্ঞতা ও বেতন স্কেল ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হয়েছে।

  • পদ সংখ্যা: ০৭ টি
  • নিয়োগ সংখ্যা: ০৯ জন
  • শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তিতে উল্লেখিত
টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

তথ্য সূত্রঃ ০৮ জুন ২০২৪ ইং-দৈনিক করতোয়া

আবেদন শুরুঃ চলছে

সময়সীমাঃ ২৯ জুন ২০২৪ ইং

টিএমএসএস-এ নিয়োগের শর্তাবলী

শর্তাবলী: আবেদনে আগ্রহী প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদেরকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। উল্লেখ্য যে, টিএমএসএস তাদের নিজস্ব অফিস ব্যতীত অন্য কোন মাধ্যম যেমন বিকাশ, রকেট ও নগদ-এ আর্থিক লেনদেন করে না। পূর্বে যারা টিএমএসএস-এর চাকরি হতে অব্যাহতি দিয়েছেন তাদের আবেদন করার ক্ষেত্রে টিএমএসএস এর কর্ম অভিজ্ঞতা অবশ্যই উল্লেখ করতে হবে। বিশেষ করে টিএমএসএস কর্তৃক চাকরিচ্যুত কর্মীদের আবেদন করার প্রয়োজন নেই। কোন প্রতারক চক্র নিয়োগ প্রত্যাশী প্রার্থী থেকে টাকা দাবী করলে না দেওয়ার জন্য অনুরোধ করা হলো। বিশেষ করে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের সময় প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও বিএম এ্যান্ড ডিসি-এর মূল সনদপত্র সঙ্গে আনতে হবে। সকল প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে এসএমএস বা ই-মেইল অথবা মোবাইল ফোন কলের মাধ্যমে জানানো হবে। নিয়োগকারী কর্তৃপক্ষ কোন কারণ অথবা ব্যাখ্যা ছাড়াই যেকোনো আবেদন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top