ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-LATC Job Circular 2024: সহকারী লাইব্রেরিয়ান পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে শূন্য পদে রাজস্ব খাতে অস্থায়ী ভিত্তিতে বিধি মোতাবেক সরাসরি কোটায় জনবল নিয়োগের জন্য নিম্নবর্ণিত পদসমূহে পদের পার্শ্বে বর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নির্দেশক্রমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রকাশিত ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারে বাংলাদেশী নাগরিকগনের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। প্রার্থীদেরকে ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারের সকল শর্তাবলী মেনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারে উল্লেখিত সকল তথ্য মেনে প্রার্থীদেরকে আবেদন করার জন্য বলা যাচ্ছে। ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারে আবেদন করার সকল কারো সাথে ব্যাক্তিগতভাবে কারো সাথে লেনদেন করবেন না।

ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সম্প্রতি ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলার প্রকাশিত হয়েছে। চাকরি আগ্রহী প্রার্থীগন তাদের যোগ্যতা অনুযায়ী পদের বিবরণ দেখে কাক্ষিত পদ বেছে নিন। পরবর্তীতে যথাযথ শর্তাবলী মেনে আবেদন প্রক্রিয়া শুরু করুন। নিচে নিম্নে নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, বেতন স্কেল, আবেদন প্রক্রিয়া ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হয়েছে। আবেদন সংক্রান্ত আরও তথ্য জানতে ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারটি দেখুন। সকল প্রকার সরকারি, বেসরকারি, কোম্পানি, এনজিও প্রতিষ্ঠানসমূহের চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ফেসবুক পেইজে যুক্ত হন- ফেসবুক

এক নজরে ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগের সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নামভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র
চাকরির ধরনসরকারি চাকরি
আবেদনযোগ্য জেলাসার্কুলারে উল্লেখিত জেলা
পদ সংখ্যা০১ টি
মোট নিয়োগ সংখ্যা০১ জন
প্রার্থীর বয়সসর্বোচ্চ ১৮-৩০ বছর
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের সময়সীমা৩১ আগস্ট ২০২৪ ইং
প্রাতিষ্ঠানিক ওয়েবসাইটhttps://latc.gov.bd/

পদের বিবরণ

শর্তাবলি

  • সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। সকল চাকরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূলকপি জমা দিতে হবে।
  • নিয়োগের ক্ষেত্রে সংশ্লিষ্ট কোটা সংক্রান্ত পরিপত্র ও সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি- বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে।
  • লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • কোটা সংক্রান্ত দাবীর ক্ষেত্রে সংশ্লিষ্ট প্রমাণক দাখিল করতে হবে।
  • আবেদন শুধুমাত্র অনলাইনে গ্রহণ করা হবে।
  • নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

মৌখিক পরীক্ষার সময় প্রয়োজনীয় কাগজপত্রাদী

মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত Application Form সহ সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে। এছাড়া জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং আবেদনকারী মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টিও উল্লেখ করতে হবে।

বয়সসীমা

০১/০৮/২০১৪ তারিখে সাধারণ প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এভিডেভিট গ্রহণযোগ্য নয়।

ডিক্লারেশন

প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃক আবেদনপত্রের প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে বো কোনো প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহন করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে অথবা নিয়োগের পরে যে কোনো পর্যায়ে প্রার্থিতা বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত
ব্যবস্থা গ্রহণ করা যাবে।

অফিসিয়াল সার্কুলার দেখুন

তথ্য সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট।

আবেদন শুরুঃ ১১ আগস্ট ২০২৪ ইং

সময়সীমাঃ ৩১ আগস্ট ২০২৪ ইং

আবেদন করুন

ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২৪

যদি আপনি একজন চাকরি আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত চলমান সকল চাকরির খবরগুলা দেখতে পারেন। সারা বাংলাদেশের সকল সরকারি, কোম্পানী, এনজিও, ব্যাংক ইত্যাদি প্রতিষ্ঠানসমূহের চাকরির খবর আমাদের ওয়েবসাইটে প্রতিদিন আপডেট করে থাকি। তাই খবরগুলো সবার আগে পেতে নিয়মিত ভিজিট করুন হটজবসবিডি ডটকম এই ওয়েবসাইটটি। আপনার প্রয়োজনে আমাদের ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখুন। ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২৪ সার্কুলারের সম্পূর্ণ পোষ্টটি শুরু থেকে শেষ পর্যন্ত দৈর্য্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ সম্পর্কিতঃ ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি, ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ, latc application, latc job circular, latc job openings, latc jobs

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top