নেপচুন ল্যাবরেটরীজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নেপচুন ল্যাবরেটরীজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Neptune Laboratories Job Circular 2024: সম্প্রতি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নেপচুন ল্যাবরেটরীজ। দ্রুত সম্প্রসারণশীল আন্তর্জাতিক মানের জিএমপি সার্টিফাইড ন্যাচারাল ঔষধ প্রস্ততকারক প্রতিষ্ঠান নেপচুন ল্যাবরেটরীজ লিঃ এর সমগ্র দেশব্যাপী বিপণন কার্যক্রমকে আরো গতিশীল ও ত্বরান্বিত করার লক্ষ্যে নিম্নোক্ত পদে উদ্যমী, আত্মপ্রত্যয়ী ও পরিশ্রমী প্রার্থীদের আকর্ষণীয় বেতন ভাতাদি প্রদানের ভিত্তিতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

নেপচুন ল্যাবরেটরীজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চাকরি আগ্রহী প্রার্থীগন তাদের যোগ্যতা অনুযায়ী নিচে দেওয়া পদের বিবরণ দেখে কাক্ষিত পদ বেছে নিন, এবং যথাযথ শর্তাবলী মেনে আবেদন প্রক্রিয়া শুরু করুন। নিম্নে পদের নাম, পদ সংখ্যা, প্রাতিষ্ঠানিক শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা ও আবেদনের মাধ্যম ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হয়েছে। প্রতিদিনের নিত্য নতুন সরকারি, বেসরকারি, কোম্পানি, এনজিও প্রতিষ্ঠানসমূহের চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওফিসিয়াল ফেসবুক পেইজে যুক্ত হন- ফেসবুক

নেপচুন ল্যাবরেটরীজ নিয়োগের প্রশ্ন সম্পর্কিত বিস্তারিত তথ্য পোষ্টের নিচে দেওয়া হয়েছে।

এক নজরে নেপচুন ল্যাবরেটরীজ নিয়োগের সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নামনেপচুন ল্যাবরেটরীজ
চাকরির ধরনকোম্পানির চাকরি
আবেদনযোগ্য জেলাসার্কুলারে উল্লেখিত জেলা
পদ সংখ্যা০৩ টি
মোট নিয়োগ সংখ্যাপ্রয়োজনীয় সংখ্যক
প্রার্থীর বয়স
আবেদনের মাধ্যমকুরিয়ার/ই-মেইল
আবেদনের সময়সীমা২৪ থেকে ২৯ আগস্ট ২০২৪ ইং
প্রাতিষ্ঠানিক ওয়েবসাইটhttp://www.neptune.com.bd/

পদের বিবরণ

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের ব্যবস্থাপনা পরিচালক বরাবর স্ব-হস্তে লিখিত আবেদনপত্র, পূর্ণ জীবন-বৃত্তান্ত, সদ্য তোলা দুই কপি ছবি, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার সনদসহ মেডিকেল প্রতিনিধিগণ আগামী ২৪/০৮/২০২৪ ইং থেকে ২৯/০৮/২০২৪ ইং তারিখের মধ্যে সকাল ১০টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত নিম্নলিখিত ঠিকানায় সরাসরি মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। এরিয়া ম্যানেজার ও রিজিওনাল সেলস ম্যানেজারগণ সরাসরি অথবা নিম্নলিখিত ঠিকানায় কুরিয়ার সার্ভিস বা ই-মেইল hrd@neptune.com.bd মাধ্যমে আবেদন পত্র পাঠাতে পারবেন ।

নেপচুন ল্যাবরেটরীজ নিয়োগের অফিসিয়াল সার্কুলার

তথ্য সূত্রঃ ২৩ আগস্ট ২০২৪ ইং-দৈনিক প্রথম আলো

আবেদন শুরুঃ চলছে

সময়সীমাঃ ২৪ থেকে ২৯ আগস্ট ২০২৪ ইং

নেপচুন ল্যাবরেটরীজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

যদি আপনি একজন চাকরি আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত চলমান সকল প্রকারের চাকরির খবরগুলা দেখতে পারেন। সারা বাংলাদেশের সকল সরকারি, কোম্পানী, এনজিও, ব্যাংক ইত্যাদি প্রতিষ্ঠানসমূহের চাকরির খবর সমূহ আমাদের ওয়েবসাইটে আমরা প্রতিদিন আপডেট করে থাকি। তাই একজন চাকরি আগ্রহী প্রার্থী হিসেবে নিয়মিত ভিজিট করুন হটজবসবিডি ডটকম এই ওয়েবসাইটটি। আপনার প্রয়োজনে আমাদের ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখুন। নেপচুন ল্যাবরেটরীজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারের সম্পূর্ণ পোষ্টটি শুরু থেকে শেষ পর্যন্ত দৈর্য্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

সার্চ রিলেটেড কিওয়ার্ড: নেপচুন ল্যাবরেটরীজ নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি, Neptune Laboratories Job Circular

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top