কৃষি তথ্য সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কৃষি তথ্য সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-AIS Job Circular 2024: সম্প্রতি কৃষি তথ্য সার্ভিস কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কৃষি তথ্য সার্ভিস, খামারবাড়ি, ঢাকা এর অধীন রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য নিম্নস্বাক্ষরকারী কর্তৃক বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://ais.teletalk.com.bd এবং www.ais.gov.bd ওয়েবসাইটে) পূরণকৃত আবেদনপত্র আহবান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না । ০৮ টি শূণ্যপদে মোট ১০ জন প্রার্থী নিযুক্ত করা হবে।

কৃষি তথ্য সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চাকরি আগ্রহী প্রার্থীগন তাদের যোগ্যতা অনুযায়ী পদের বিবরণ দেখে কাক্ষিত পদ বেছে নিন, এবং যথাযথ শর্তাবলী মেনে আবেদন প্রক্রিয়া শুরু করুন। নিম্নে শূণ্য পদের নাম, শূণ্য পদের সংখ্যা, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদনের মাধ্যম, বেতন স্কেল এবং গ্রেড ইত্যাদি পদের বিবরণ সুশৃঙ্খলভাবে তুলে ধরা হয়েছে। আবেদন সংক্রান্ত আরও তথ্য জানতে কৃষি তথ্য সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারটি দেখুন। কৃষি তথ্য সার্ভিস নিয়োগ সম্পর্কিত সংক্ষিপ্ত তথ্য নিম্নে তুলে ধরা হলো। প্রতিদিনের নিত্য নতুন সরকারি, বেসরকারি, কোম্পানি, এনজিও প্রতিষ্ঠানসমূহের চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ওফিসিয়াল ফেসবুক পেইজে যুক্ত হন- ফেসবুক

কৃষি তথ্য সার্ভিস নিয়োগের প্রশ্ন সম্পর্কিত বিস্তারিত তথ্য পোষ্টের নিচে দেওয়া হয়েছে।

এক নজরে কৃষি তথ্য সার্ভিস নিয়োগের সংক্ষিপ্ত বিবরণ

  1. প্রতিষ্ঠানের নাম: কৃষি তথ্য সার্ভিস
  2. চাকরির ধরন: সরকারি চাকরি
  3. আবেদনযোগ্য জেলা: বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলা
  4. পদ সংখ্যা: ০৮ টি
  5. মোট নিয়োগ সংখ্যা: ১০ জন
  6. প্রার্থীর বয়স: সর্বোচ্চ ৩০ বছর
  7. আবেদনের মাধ্যম: অনলাইন
  8. আবেদনের সময়সীমা: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ইং
  9. প্রাতিষ্ঠানিক ওয়েবসাইট: https://www.ais.gov.bd/

পদের বিবরণ

নিয়োগের শর্তাবলি

  • নিয়োগের ক্ষেত্রে সরকারের প্রচলিত বিধিবিধান প্রতিপালিত হবে।
  • আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরুর তারিখ ও সময় : ২২.০৮.২০২৪ খ্রি: সকাল ১০:০০ ঘটিকা। আবেদনপত্র পূরণ পূর্বক দাখিলের শেষ তারিখ ও সময় : ০৫.০৯.২০২৪ খ্রি : বিকাল ৫:০০ ঘটিকা।
  • শুধুমাত্র (User ID) প্রাপ্ত প্রার্থীরা ওই সময়ে পরবর্তী ৭২ ঘণ্টা (অর্থাৎ ০৮ সেপ্টেম্বর ২০২৪ বিকাল : ৫.০০টা পর্যন্ত)

বিশেষ দ্রষ্টব্য

নিয়োগ ও অনলাইনে আবেদনপত্রের বিস্তারিত তথ্য https://ais.teletalk.com.bd এবং www.ais.gov.bd এই ওয়েবসাইটে পাওয়া যাবে

কৃষি তথ্য সার্ভিস নিয়োগের অফিসিয়াল সার্কুলার

তথ্য সূত্রঃ ২২ আগস্ট ২০২৪ ইং-দৈনিক প্রথম আলো।

আবেদন শুরুঃ ২২ আগস্ট ২০২৪ ইং

সময়সীমাঃ ০৫ সেপ্টেম্বর ২০২৪ ইং

আবেদন করুন

কৃষি তথ্য সার্ভিস নিয়োগ ২০২৪

যদি আপনি একজন চাকরি আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত চলমান সকল প্রকারের চাকরির খবরগুলা দেখতে পারেন। সারা বাংলাদেশের সকল সরকারি, কোম্পানী, এনজিও, ব্যাংক ইত্যাদি প্রতিষ্ঠানসমূহের চাকরির খবর সমূহ আমাদের ওয়েবসাইটে আমরা প্রতিদিন আপডেট করে থাকি। তাই একজন চাকরি আগ্রহী প্রার্থী হিসেবে নিয়মিত ভিজিট করুন হটজবসবিডি ডটকম এই ওয়েবসাইটটি। আপনার প্রয়োজনে আমাদের ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখুন। কৃষি তথ্য সার্ভিস নিয়োগ ২০২৪ নিয়োগের সম্পূর্ণ পোষ্টটি শুরু থেকে শেষ পর্যন্ত দৈর্য্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

কৃষি তথ্য সার্ভিস নিয়োগ সম্পর্কিতঃ কৃষি তথ্য সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি, কৃষি তথ্য সার্ভিস নিয়োগ, AIS Job Circular, ais job vacancies, ais job application, ais job application form, ais job postings, ais job opportunities

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top