মিনিস্টার মাইওয়ান গ্রুপ নিয়োগ ২০২৪

মিনিস্টার মাইওয়ান গ্রুপ নিয়োগ ২০২৪-৬০০টি শূণ্যপদ (Minister Myone Group Job Circular 2024): সম্প্রতি ১০০ টি শূণ্যপদে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মিনিস্টার মাইওয়ান গ্রুপ কর্তৃপক্ষ। বাংলাদেশের যেকোনো বিভাগের প্রার্থীগন উক্ত পদে আবেদন করতে পারবেন। বাংলাদেশে দ্রুত বর্ধনশীল ইলেকট্রনিক্স শিল্প হচ্ছে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড কোম্পানি। এই কোম্পানির প্রতিষ্ঠাতা হচ্ছেন জনাব এম.এ. রাজ্জাক খান রাজ। তিনি ০১ জুন, ২০০২ সালে মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড প্রতিষ্ঠা করেন। পরবর্তীতে তিনি ০১ জুন ২০১৩ সালে প্রতিষ্ঠানটির নাম পরিবর্তন করে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডে নামকরান করেন। সম্প্রতি মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড কোম্পানির উদ্ধোগ উন্নয়ন কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে কিছু সংখ্যক কর্মী নিযুক্ত করা হবে। যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সকল প্রার্থীদেরকে মিনিস্টার মাইওয়ান গ্রুপ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত নিয়োগ ২০২৪ সার্কুলারে উল্লেখিত সকল শর্তাবলি মেনে আবেদন করার জন্য বলা যাচ্ছে। সরকারি, বেসরকারি, কোম্পানি, এনজিও প্রতিষ্ঠানসমূহের চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে ফেসবুক পেইজে যুক্ত হন- ফেসবুক

মিনিস্টার মাইওয়ান গ্রুপে নিয়োগের প্রশ্ন সম্পর্কিত বিস্তারিত তথ্য পোষ্টের নিচে দেওয়া হয়েছে।

এক নজরে মিনিস্টার মাইওয়ান গ্রুপ নিয়োগের সংক্ষিপ্ত বিবরণ

  • প্রতিষ্ঠানের নাম- মিনিস্টার মাইওয়ান গ্রুপ
  • চাকরির ধরন- কোম্পানির চাকরি
  • আবেদনযোগ্য জেলা- সকল জেলা
  • পদ সংখ্যা- ০১ টি
  • মোট নিয়োগ সংখ্যা- ১০০ জন
  • প্রার্থীর বয়স- সর্বোচ্চ ২০-৩০ বছর
  • আবেদনের মাধ্যম- সাক্ষাৎকার
  • আবেদনের সময়সীমা- ০৬ জুন ২০২৪ ইং
  • প্রাতিষ্ঠানিক ওয়েবসাইট- https://ministerbd.net/

মিনিস্টার মাইওয়ান গ্রুপ নিয়োগের অফিসিয়াল সার্কুলার

নিচে নিম্নে শূণ্যপদের নাম, নিয়োগ সংখ্যা, প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা ও মাসিক বেতন ইত্যাদি সুন্দরভাবে দেওয়া হয়েছে। মিনিস্টার মাইওয়ান গ্রুপে আবেদনে আগ্রহী প্রার্থীগন তাদের নিজ নিজ যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী নিচে প্রদত্ত পদের বিবরণ দেখে কাক্ষিত পদ বেছে নিন, এবং যথাযথ শর্তাবলী মেনে আবেদন প্রক্রিয়া শুরু করুন।

শূণ্যপদের সংখ্যা: ০১টি
নিয়োগ সংখ্যা: ১০০ জন
বয়সসীমা: সর্বোচ্চ ২০-৩০ বছর
মাসিক বেতন: আলোচনা সাপেক্ষে

মিনিস্টার মাইওয়ান গ্রুপ নিয়োগ ২০২৪
মিনিস্টার মাইওয়ান গ্রুপ নিয়োগ ২০২৪

তথ্য সূত্রঃ ১২ মে ২০২৪-বিডি জবস

আবেদন শুরুঃ চলছে

সাক্ষাৎকারে উপস্থিতির সময়সীমাঃ ০৬ জুন ২০২৪ ইং

আবেদন করুন

মিনিস্টার কোম্পানির মালিকের নাম

জনাব এম.এ. রাজ্জাক খান রাজ মিনিস্টার কোম্পানির মালিক। তিনি এই কোম্পানিটি ০১ জুন, ২০০২ সালে প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকালে কোম্পানিটির নাম ছিল মাইওয়ান ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড। পরবর্তীতে ০১ জুন ২০১৩ সালে প্রতিষ্ঠানটির নাম পরিবর্তন করে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডে নামকরান করা হয়।

মিনিস্টার কোন দেশের কোম্পানি

বাংলাদেশে দ্রুত বর্ধনশীল ইলেকট্রনিক্স শিল্প কোম্পানি হচ্ছে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড। মিনিস্টার বাংলাদেশীয় একটি কোম্পানি।

মিনিস্টার মাইওয়ান গ্রুপ

যদি আপনি একজন চাকরি আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত চলমান সকল প্রকারের চাকরির খবরগুলা দেখতে পারেন। সারা বাংলাদেশের সকল সরকারি, কোম্পানী, এনজিও, ব্যাংক ইত্যাদি প্রতিষ্ঠানসমূহের চাকরির খবর সমূহ আমাদের ওয়েবসাইটে আমরা প্রতিদিন আপডেট করে থাকি। তাই একজন চাকরি আগ্রহী প্রার্থী হিসেবে নিয়মিত ভিজিট করুন হটজবসবিডি ডটকম এই ওয়েবসাইটটি। আপনার প্রয়োজনে আমাদের ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখুন। মিনিস্টার মাইওয়ান গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নিয়োগের সম্পূর্ণ পোষ্টটি শুরু থেকে শেষ পর্যন্ত দৈর্য্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

সার্চ রিলেটেড কিওয়ার্ড: মিনিস্টার কোম্পানির মালিকের নাম, মিনিস্টার গ্রুপ, মিনিস্টার কোম্পানি উইকিপিডিয়া, মিনিস্টার গ্রুপ নিয়োগ ২০২৪, মিনিস্টার কোন দেশের কোম্পানি

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top