কোস্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কোস্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-COAST Foundation job circular 2024: সম্প্রতি প্রার্থী নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কোস্ট ফাউন্ডেশন কর্তৃপক্ষ। ফাউন্ডেশনের যৌন শোষণ এবং অপব্যবহার সম্পর্কে শূন্য-সহনশীলতা নীতি রয়েছে এবং এর কর্মীদের দ্বারা শিশুদের বাল্যবিবাহ থেকে রক্ষা করে। ফাউন্ডেশন নীচের পদগুলির জন্য আবেদন করার জন্য পেশাদারদের আমন্ত্রণ জানাচ্ছে। প্রকৃত বাংলাদেশী নাগরিকগন উক্ত পদসমূহে আবেদন করতে পারবেন।

কোস্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনে আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে নিম্নে শূণ্যপদের নাম, নিয়োগ সংখ্যা, প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, মাসিক বেতন ও আবেদনের মাধ্যম ইত্যাদি সুন্দরভাবে দেওয়া হয়েছে। কোস্ট ফাউন্ডেশন-এ আবেদনে আগ্রহী প্রার্থীগন তাদের নিজ নিজ যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী নিচে প্রদত্ত পদের বিবরণ দেখে কাক্ষিত পদ বেছে নিন, এবং যথাযথ শর্তাবলী মেনে আবেদন প্রক্রিয়া শুরু করুন। সকল প্রকার চাকরির বিজ্ঞপ্তি সবার আগে পেতে আমাদের ফেসবুক পেইজে যুক্ত হন- ফেসবুক

কোস্ট ফাউন্ডেশন নিয়োগের প্রশ্ন সম্পর্কিত বিস্তারিত তথ্য পোষ্টের নিচে দেওয়া হয়েছে।

এক নজরে কোস্ট ফাউন্ডেশন নিয়োগের সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নামকোস্ট ফাউন্ডেশন
চাকরির ধরনএনজিও চাকরি
আবেদনযোগ্য জেলাসকল জেলা
পদ সংখ্যা০১ টি
মোট নিয়োগ সংখ্যা০১ জন
প্রার্থীর বয়স
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের সময়সীমা২৭ আগস্ট ২০২৪ ইং
প্রাতিষ্ঠানিক ওয়েবসাইটhttps://coastbd.net/

পদের নাম

প্রধান – ডিজিটালাইজেশন এবং সফ্টওয়্যার উন্নয়ন

শিক্ষা

কম্পিউটার সায়েন্সে ব্যাচেলর অফ সায়েন্স (বিএসসি)। চমৎকার অভিজ্ঞতার প্রার্থীদের জন্য, শিক্ষা নমনীয় হতে পারে।

কাজের ভিত্তি

প্রধান কার্যালয়, ঢাকা উপকূলীয় জেলাগুলোতে ঘন ঘন মাঠ পরিদর্শন করে।

অভিজ্ঞতা

ক্ষুদ্রঋণ শিল্প বা অনুরূপ আর্থিক খাতের জন্য সফ্টওয়্যার সমাধান তৈরির কমপক্ষে 10 বছরের অভিজ্ঞতা একটি প্লাস।

বেতন ও সুবিধা

আমরা পদের জন্য একটি আকর্ষণীয় এবং প্রতিযোগিতামূলক বেতন অফার করি। যোগ্য প্রার্থীদের ফাউন্ডেশনের নীতি অনুসারে 5 বা 6-অঙ্কের বেতন এবং দুটি উৎসব ভাতা, অবদানকারী ভবিষ্য তহবিল, গ্র্যাচুইটি, ভ্রমণ, চিকিৎসা, মোবাইল ভাতা ইত্যাদি সহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদনের মাধ্যম

আগ্রহী পেশাদারদের ২৭ আগস্ট ২০২৪ তারিখে বা তার আগে তাদের CV (COAST ফাউন্ডেশনের নির্ধারিত ফরম্যাট অনুযায়ী) পাসপোর্ট আকারের রঙিন ছবির সাথে (ছবিটি 15 দিনের আগে তোলা হয়নি) hr@coastbd.net-এ পাঠাতে অনুরোধ করা হচ্ছে। CV ফর্ম্যাট এখানে রয়েছে . প্ররোচনা অত্যন্ত নিরুৎসাহিত করা হয়. এই বিজ্ঞাপনটি www.coastbd.net-এও পাওয়া যাবে। এটি একটি স্থায়ী অবস্থান, দাতা-নির্ভর প্রকল্পগুলির জন্য নয়। মহিলাদের আবেদন করতে উত্সাহিত করা হয়

কোস্ট ফাউন্ডেশন নিয়োগের অফিসিয়াল সার্কুলার

তথ্য সূত্রঃ ১৪ আগস্ট ২০২৪ ইং-বিডি জবস

আবেদন শুরুঃ চলছে

সময়সীমাঃ ২৭ আগস্ট ২০২৪ ইং

আবেদন করুন

কোস্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সমগ্র বাংলাদেশের সকল সরকারি, এনজিও, কোম্পানী, ব্যাংক ইত্যাদি প্রতিষ্ঠানসমূহের চাকরির খবর সমূহ আমাদের ওয়েবসাইটে আমরা প্রতিনিয়ত প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকরি আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটে চলমান সকল প্রকারের চাকরির খবরগুলা দেখুন। একজন চাকরি আগ্রহী প্রার্থী হিসেবে নিয়মিত আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন হটজবসবিডি ডটকম। আপনার সুবিধার্থে আমাদের ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখুন। কোস্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নিয়োগের সম্পূর্ণ পোষ্টটি দৈর্য্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top